রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বাসের ধাক্কায় অটোরিক্সা চালকের নিমর্ম মৃত্যু, আহত ৩

বাসের ধাক্কায় অটোরিক্সা চালকের নিমর্ম মৃত্যু, আহত ৩

 

লোহাগাড়া থেকে অমিত কর্মকারঃ চট্টগ্রামের লোহাগাড়ায় ৩১ আগস্ট সোমবার দুপুর ১টায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিক্সা চালক মোঃ হাসান (১৯) চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যাওয়ার সংবাদ পাওয়া গেছে। তিনি উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলা এলাকার নুরুল কবিরের পুত্র। বিষয়টি নিহতের ভাই আবদুর রহিম নিশ্চিত করেছেন।

এ ঘটনায় আহতরা হলেন, উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলা এলাকার আহমদুর রহমানের পুত্র মোঃ শোয়াইব (৩৫), আতিয়ার পাড়ার মোকতার আহমদের পুত্র মোঃ আরিফ (১৫) ও চকরিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের একরামুল হকের পুত্র মোঃ রাশেদ (৩৮)।

প্রত্যক্ষদর্শী সূত্র মতে, ঘটনার দিন উপজেলার পদুয়া ইউনিয়নের সিকদার দিঘী পাড় এলাকায় চট্টগ্রাম শহরমুখী সিএনজি চালিত অটোরিক্সা ও বিপরীতমুখী যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিক্সায় থাকা চার আরোহী গুরুতর আহত হন। দুমড়ে-মুচড়ে যায় অটোরিক্সাটি। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। সেখানে আরিফকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। অন্যদেরকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশা চালক হাসান মারা যান।

দোহাজারী হাইওয়ে থানার এসআই জাকির হোসেন বলেন, ঘটনাস্থল হতে দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি অটোরিক্সা থানা হেফাজতে আনা হয়েছে। ঘটনার পর পরই বাসের চালক ও সহকারী কৌশলে পালিয়ে যায়। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১৬ অপরাহ্ণ
  • ১৯:৩১ অপরাহ্ণ
  • ৫:৪১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x